শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে দুটি দোকানে অগ্নিকাণ্ড, আহত-৩

রাজশাহী নগরীতে দুটি দোকানে অগ্নিকাণ্ড, আহত-৩

রাজশাহী নগরীতে দুটি দোকানে অগ্নিকাণ্ড, আহত-৩
রাজশাহী নগরীতে দুটি দোকানে অগ্নিকাণ্ড, আহত-৩

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর ভদ্র্র্রা ভাঙাড়িপট্টিতে দুইটি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে এক কিশোরসহ তিনজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারী) বেলা সাড়ে ১১টার দিকে একটি দোকানে পরে অপরটিতে ছড়িয়ে পড়ে আগুন। পরে রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। আহতরা হলেন- নগরীর বারো রাস্তার মোড় এলাকার আইনুল হকের ছেলে আলী হোসেন (৩০), নগরীর মিজানের মোড় এলাকার সেলিম হোসেন (২৪) ও কিশোর মিরাজ (১৩)। আলী হোসেন ক্ষতিগ্রস্ত একটি দোকানের মালিক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার সকালে দোকান খোলার পর বিউটি আইরন স্টোরের মালিক আলী হোসেন ও তার শ্যালক মিরাজসহ সেলিম নামের অপর এক কর্মচারী শান মেশিনে কাজ করছিলেন। এ সময় শান মেশিনের ফলকার আগুন পরিত্যক্ত বডি স্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রাপাত হয়। এ সময় পাশের দোকানের লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাসুদ রানা জানান, আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। শান মেশিনের ফুলকার আগুন পরিত্যক্ত বডি স্প্রে বোতলে পড়ে। এতে আগুনের সূত্রপাত হয়। আহত তিনজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ১৩ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply